ছেলের দায়ের কোপে বাবার মৃত্যু

প্রকাশ : ০৮ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  একেএম রেজাউল করিম, রায়পুরা (নরসিংদী)

নরসিংদীর রায়পুরায় মাদকাসক্ত ছেলের দায়ের কোপে বাবা হাজী আইনুল হকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে ইয়াসিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার উপজেলার মির্জানগর ইউনিয়নের মেজেরকান্দি উত্তরপাড়া গ্রামের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইয়াসিন হাজী আইনুল হকের দ্বিতীয় ছেলে।

নিহত আইনুলের পূত্রবধূ হাওয়া বেগম জানান, আমার বিয়ে হয়েছে ৪ বছর। আমার শ্বশুর ও সৎ শাশুড়ির অত্যাচারে আমি সব থেকে বেশি সময় বাপের বাড়িতে কাটিয়েছি। আমাদের বিষয় নিয়ে প্রায়ই আমার শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া হতো। পরে আমার স্বামী দা দিয়ে কুঁপিয়ে শ্বশুরকে হত্যা করে। ইয়াসিন মাদক সেবনের সঙ্গে জড়িত কি না প্রতিবেদকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বিয়ের পর দেখতাম তিনি মাদক সেবন করতেন। কিন্তু আজ এগারো মাস ধরে তিনি কোনো মাদক সেবনের সঙ্গে জড়িত নেই। বিশ্বাস না হলে আপনারা তাকে টেস্ট করে দেখতে পারেন।

আইনুলের বন্ধু হাজী কল্যাণ সংগঠনের মির্জানগর ইউনিয়নের সভাপতি হাজী আলম ভূঁইয়া বলেন, আইনুল হাজী কল্যাণের মির্জানগর ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিলেন। আমরা ২০১৪ সালে এক সঙ্গে হজ পালন করেছি। তারপর থেকে তার সঙ্গে আমার একটা সুসম্পর্ক। তিনি প্রায়ই এ নেশাগ্রস্ত ছেলেকে নিয়ে কথা বলতেন। তিনি তাকে খুব ভয়ও পেতেন। তার জন্য নরসিংদীতে একটি বাড়িও বিক্রি করতে হয়েছে বলে বলেছিলেন তিনি। সকালে শুনতে পাই ইয়াসিন তার বাবাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। আমরা এমন পাষ- ছেলের উপযুক্ত শাস্তিস্বরূপ তার ফাঁসির দাবি জানাচ্ছি।