বাজারে হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ : ১০ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় কৈপুকুরিয়া উচ্চবিদ্যালয় মাঠে স্কুলছাত্র ও শিশুদের খেলা নিয়ে দুই গ্রামবাসীর মাইকিং করে মারামারির জেরে বাজারে হামলা ও একটি টেলিকম সেন্টারে লুটপাটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয়রা। গতকাল মঙ্গলবার বাজার কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান বুলবুলের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার স্কুল মাঠে ছাত্র-শিশুদের খেলা নিয়ে চরপাড়া ও কৈপুকুরিয়া গ্রামবাসীর মধ্যে মারামারি হয়। বিষয়টি নিয়ে সঙ্গে সঙ্গে দুই গ্রামের মুরব্বিদের মাধ্যমে আপস বৈঠক করার সিদ্ধান্ত নিয়ে সবাই বাড়ি ফিরে যায়। হঠাৎ করে কাফুরিয়া চরপাড়ার বাসিন্দারা মাঝপাড়া বাজারে কাউসার টেলিকম নামে একটি মোবাইল ব্যাংকিংয়ের দোকানে হামলা চালায়। এ সময় বাঁধা দেয়ায় হামলাকারীরা দোকান মালিক কাউসার আলী ও তার ভাই আল-আমিনকে বেধড়ক মারধর করে। এ ঘটনায় গত শনিবার রাতে ব্যবসায়ী কাউসার আলী কাফুরিয়া চরপাড়ার মাসুদ রানা ও জাহাঙ্গীর হোসেনসহ ৩৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১২০ জনের নামে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে অভিযুক্ত মাসুদ রানা সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। বাগাতিপাড়া মডেল থানার ওসি শফিউল আযম খাঁন বলেন, অভিযুক্তরা জামিনে আছেন।