স্বেচ্ছাসেবক লীগ নেতা ও গৃহবধূকে হত্যা

প্রকাশ : ১১ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে এবং চট্টগ্রামের সীতাকুণ্ডে গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। গত মঙ্গলবার রাতে শহরের মালগ্রাম বেলতলা এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নাহিদ মালগ্রাম কসাই পাড়ার ঝন্টু ব্যাপারীর ছেলে। নিহতের স্বজনরা জানান, স্থানীয় কয়েকজনের কাছে সুদের ওপর ৪০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন নাহিদ। এই টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল তাদের মধ্যে। ঝন্টু ব্যাপারী জানান, সুদের টাকা নিয়ে দ্বন্দ্ব সমাধানে একবার বৈঠকেও বসেছিল। জেলা স্বেচ্ছাসেববক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত জানান, স্থানীয়দের আধিপত্যের দ্বন্দ্ব থেকে নাহিদকে হত্যা করা হয়েছে। এর সুষ্ঠু বিচার দাবি করছি। সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, আধিপত্য বিস্তারের জেরে নাহিদ নামে শহর স্বেচ্ছাসেবক লীগের এক নেতা খুন হয়েছে। নাহিদের বাবা গত মঙ্গলবার ১৫ জনের নাম উল্লেখ করে সদর থানায় হত্যা মামলা করেন। এছাড়াও আরো ৪ থেকে ৫ জনকে অজ্ঞাতনামা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এদিকে নাহিদ খুন হাওয়ায় জেলা স্বেচ্ছাসেবক লীগ পরিবার গভীর শোক প্রকাশ করেছে ও দ্রুত আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূর নাম সাইমা আক্তার। তিনি উপজেলার ৪নং মুরাদপুর ইউনিয়নের ৫নং হাসনাবাদ গ্রামের দেলোয়ার আলমের স্ত্রী। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী ও দুই ননদকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।