ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আন্তর্জাতিক নার্সেস দিবসে র‌্যালি

আন্তর্জাতিক নার্সেস দিবসে র‌্যালি

‘আমাদের নার্স, আমাদের ভবিষ্যৎ’ প্রতিপাদ্যে গতকাল শুক্রবার আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপন করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : টাঙ্গাইলে আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপন করা হয়েছে। সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আন্তর্জাতিক নার্সেস দিবসের উদ্বোধন করেন টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন। পরে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে। শোভাযাত্রা শেষে জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাসপাতালে কর্মরত নার্স এবং বিভিন্ন নার্সিং স্কুল ও কলেজের শিক্ষার্থীরা কর্মসূচিতে অংশ নেন।

শ্রীপুর (গাজীপুর) : আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষ্যে গাজীপুরের শ্রীপুরে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ঘটনার দিন সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্সদের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে নার্সিং সুপারভাইজার হোসনেয়ারা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস। এ সময় উপস্থিত ছিলেন আবাসিক ডাক্তার হাসিবুল আসিফ তামিম, মেডিক্যাল অফিসার ডা. সুদেব চক্রবর্তী, ডেন্টাল ডা. আনোয়ারা ফেরদৌস, নার্সিং সুপারভাইজার (অতিরিক্ত) ফরিদা আক্তার, বিলকিস আক্তার প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত