ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে ‘হত্যার হুমকি’র অভিযোগ

স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে ‘হত্যার হুমকি’র অভিযোগ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে অশ্লীল ভাষায় গালাগাল, বাড়িঘর, ব্যবসাপ্রতিষ্ঠান পুড়িয়ে দেয়া এবং কুপিয়ে হত্যার হুমকির অভিযোগ উঠেছে আরেক স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে। গত বৃহস্পতিবার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ভূঁইয়া সাবেক আরেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব কাজী জিয়াউল হক শুভ্রের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজনৈতিক প্রতিহিংসার জেরে সাইফুল ইসলামের মোবাইল ফোনে কল করে অশ্লীল ভাষায় গালাগালের একপর্যায়ে তার বাড়িঘরসহ ব্যবসাপ্রতিষ্ঠান আগুনে পুড়িয়ে এবং তাকে কুপিয়ে হত্যার হুমকি দেন শুভ্র। রাজনৈতিক প্রতিহিংসার জেরেই এ ধরনের হুমকি দিয়েছেন বলে দাবি করছেন মো. সাইফুল ইসলাম। সাইফুলকে শুভ্রের হুমকি এবং অশ্লীল ভাষায় গালাগালের একটি অডিও রেকর্ড হাতে আসে। শুভ্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার দাবি জানান নেতারা।

এ বিষয়ে মো. সাইফুল ইসলাম বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জেরে এর আগেও বেশ কয়েকবার সে আমাকে বিভিন্নভাবে হুমকিধমকি দিয়েছে। মানসম্মানের কথা চিন্তা করে বিষয়টি কারো কাছে শেয়ার করিনি। কিন্তু ওইদিন রাত পৌনে একটার দিকে সে আমাকে ফোন দিয়ে আমার মাকে তুলে খুব অশ্লীল ভাষায় গালাগাল করে। শুধু তাই নয়, আমার বাড়িঘর, ব্যবসাপ্রতিষ্ঠান পুড়িয়ে দিবে এবং খুন করে ফেলবে বলে হুমকি দেয়। পরে বিষয়টি আমি আমার মোবাইলে রেকর্ড করে রেখেছি।

এ বিষয়ে অভিযুক্ত শুভ্রের মন্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল দেয়া হলেও মোবাইলটি বন্ধ পাওয়া যায়। যে কারণে তার মন্তব্য দেয়া সম্ভব হয়নি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত