ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় তিনজন খুন

তিন জেলায় তিনজন খুন

দিনাজপুরে স্বামীর হাতে স্ত্রী, গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে বাবা এবং নীলফামারীতে বাবার হাতে ছেলে খুন হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাটে পারিবারিক কলহের জেরে স্বামীর মারধরে মনিরা খাতুন নামে এক গৃহবধূ মারা গেছে। গত শুক্রবার উপজেলার নারায়ণপুর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষাণা করেন। মনিরা দওগ্রাম-ভূতগাড়ী গ্রামের আব্দুল মমিন মিয়ার মেয়ে। অপরদিক ঘাতক স্বামী সাখাওয়াত মিয়া নারায়ণপুর গ্রামর মামুনুর রশিদের ছেলে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মগে প্রেরণ করা হবে। নিহতের স্বামী পলাতক আছে। পরিবারের পক্ষ থেকে মামলা করার কথা আছে। তবে এখনো পর্যন্ত কোনো অভিযোগ আমরা পাইনি।

গোপালগঞ্জ : মাদকাসক্ত ছেলের বঁটির কোপে ইসমাইল কাজী নামে এক ব্যক্তি মারা গেছে। গতকাল শনিবার সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তার বড় ছেলে সেলিম কাজী জানান, আমার মেঝ ভাই আলীম কাজী মাদকাসক্ত ছিলো। প্রায় প্রতিদিনই আমার মেঝ ভাই মাদকের টাকার জন্য বাবার সঙ্গে ঝগড়া বিবাদে লিপ্ত হতো।

সদর থানার উপ-পরিদর্শক ওবায়দুর রহমান জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নীলফামারী : নিজ চার মাসের ছেলেকে বাবা খুন করেছে। গতকাল শনিবার নীলফামারী পৌরসভার ৬নং ওয়ার্ডের ফকিরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, নীলফামারীর সৈয়দপুর উপজেলা বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলি কামিল মাদ্রাসার কেমিস্ট্রি বিভাগের প্রভাষক মো. জাকারিয়ার সঙ্গে ফকিরগঞ্জ এলাকার মৃত আব্দুল কাদেরের মেয়ে আয়েসা সিদ্দিকার সঙ্গে ৮ বছর আগে বিবাহ হয়। দীর্ঘদিন পর এই শিশুটি জন্মগ্রহণ করলে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটে। এই শিশু তার সম্পত্তির ওয়ারিশ হওয়ার কারণে চার মাসের শিশু ইয়াহিয়া আপনকে হত্যা করে। এ বিষয়ে সদর থানার ওসি মুক্তারুল আলম বলেন, শিশুটির ঘাতক বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত