ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গাইবান্ধা জয়িতা স্বীকৃত নারীদের সংবর্ধনা

গাইবান্ধা জয়িতা স্বীকৃত নারীদের সংবর্ধনা

‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কর্মসূচির আওতায় স্বীকৃতি প্রাপ্ত জয়িতাদের এসকেএস ফাউন্ডেশন কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়। জয়িতা নারীদের অর্জন এবং সমাজের উদ্যোগী নারীদের কর্মকাণ্ডকে আরো উৎসাহিত করতে এই সংবর্ধনার আয়োজন করা হয়। গতকাল সোমবার এসকেএস ইন-এ গাইবান্ধায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. ফজলুল হক, জেলা মহিলাবিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নার্গিস জাহান। এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান ও প্রতিষ্ঠাতা রাসেল আহম্মেদ লিটনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, সাংবাদিক এসএম বিপ্লব, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সাবু, মোশাররফ হোসেন সুইট, নওশের আলম, মোশারফ হোসেন, ড. অনামিকা সাহা, নাসরিন সুলতানা রেখা, মোর্শেদুল ইসলাম প্রমুখ।

অসীম ধৈর্য ও অদম্য সাহসে বলিয়া আমাদের জয়িতারা এই স্লোগানে শুরু হওয়া অনুষ্ঠানে গাইবান্ধা এবং লালমনিরহাট জেলার বিভিন্ন উপজেলায় সফল উদ্যোক্তা, সফল মাতা সফল গৃহিণীসহ বিভিন্ন ক্যাটাগরিতে স্বীকৃতি প্রাপ্ত ২৭ জন নারীর সফলতার গল্প শোনা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে জয়িতা নারীদের নিয়ে প্রকাশিত ‘আমাদের জয়িতারা’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। একই সাথে উপহার হিসেবে ২৭ জন জয়িতার প্রত্যেককেই এসকেএস ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সরকারি-বেসরকারি সংস্থার প্রতিনিধিরা ছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হুইপ বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে

হলে স্মার্ট নাগরিক হতে হবে। তিনি বলেন, নারীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। তবেই স্মার্ট বাংলাদেশ বির্নিমানের পথ সুগম হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত