ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ঝালকাঠির রাজাপুরে আলোচিত ঘটনা ‘রাস্তা থেকে তুলে নিয়ে ১২ বছর বয়ফস স্কুলছাত্রী ধর্ষণ মামলার’ একমাত্র আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। র‌্যাব-৮ ও ১০ যৌথভাবে অভিযান চালিয়ে ঢাকার তেজগাঁও এলাকা থেকে গত মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে। আসামির নাম মো. সাবিক। সে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বদনিকাঠি গ্রামের মৃত নুরু হোসেনের ছেলে। বর্তমানে সে উপজেলা সদরের ১নং ওয়ার্ডে বাইপাসমোড় সংলগ্ন দিঘিরপাড় এলাকায় বসবাস করত। বরিশাল র‌্যাব-৮ গতকাল বুধবার প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত ৫ মে স্কুলছাত্রী ফুপুর বাসা থেকে খালার বাসায় যাওয়ার সময় রাস্তা থেকে তুলে নিয়ে স্থানীয় সাবু হাওলাদারের বাগানের মধ্যে ধর্ষণ করে ফেলে রেখে যায় সাকিব। এ ঘটনায় ৬ মে স্কুলছাত্রীর বাবা সাকিবের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ঘটনার পর থেকে সাকিব পলাতক ছিল। সাকিবকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাজাপুর থানায় হস্তান্তর করা হয়।

রাজাপুর থানা উপ-পরিদর্শক সঞ্জিব কুমার পহলান বলেন, র‌্যাব-৮ সাবিক নামে ধর্ষণ মামলার এক আসামিকে থানায় সোপর্দ করেছে। পরবর্তী কার্যক্রম শেষে আজ (বৃহস্পতিবার) সাকিবকে ঝালকাঠি আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত