দুই জেলা থেকে তিন মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে গুলিবিদ্ধ যুবক ও মাছ ধরার জালে নিখোঁজ কিশোরের এবং বাগেরহাটে ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরথ

দিনাজপুর : চিরিরবন্দর উপজেলার আমতলী সীমান্তে এক বাংলাদেফশ যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার তাকে গুলি করে হত্যা করা। স্থানীয়দের ধারইা বিএসএফের গুলিতে যুবক নিহত হন। চিরিরবন্দর থানা সূত্রে জানা যায়, গুলিতে নিহত মঞ্জুরুল ইসলাম চিরিরবন্দর উপজেলার শাহপুর কামারপাড়া এলাকার মজিবর রহমানের ছেলে। ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির জানান, নিহতের বিষয়টি জেনেছি। তবে বিএসএফ গুলি করে হত্যা করেছে কি না, তা আমরা নিশ্চিত না। পতাকা বৈঠকের ব্যবস্থা করা হয়েছে। চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, মঞ্জুরর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তার শরীরে চারটি গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। বিএসএফ তাকে গুলি করে হত্যা করেছে কি না, এটি এখনো নিশ্চিত না। তবে নিহতের পরিবার ও স্থানীয়দের দাবি, তাকে বিএসএফ গুলি করে হত্যা করেছে।

এদিকে পুকুরে জাল ফেলে নিখোঁজ কিশোর আলিফ বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের দিনমজুর মহিদুল ইসলাম ১৫ বছরের কিশোরপুত্র আলিফ বাবু বাসায় না ফিরলে পরিবারের লোকজন গ্রামের পুকুরে জাল ফেলে তার মরদেহ উদ্ধার করে। ফুলবাড়ী থানার ওসি আশরাফুল ইসলাম জানান, সুরতহাল রিপোর্ট তৈরির পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে।

বাগেরহাট : বাগেরহাটের মোল্লারহাটে পুকুর থেকে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার উপজেলার গাংনী ইউনিয়নের জয়খা এলাকার মহাসড়কের পাশে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইজিবাইক চালক শেখ জিয়াদ আলী মোল্লাহাট থানার সারুলিয়া গ্রামের মোতালেব শেখের ছেলে। মোল্লাহাট থানার ওসি শোমেন দাস বলেন, মরদের উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।