ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্ত্রীকে হত্যা করে স্বামীর পলায়ন

ধানকাটা নিয়ে সংঘর্ষে কৃষক নিহত
স্ত্রীকে হত্যা করে স্বামীর পলায়ন

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে হত্যা করে সন্তান নিয়ে পালিয়েছে স্বামী এবং পাবনার সাঁথিয়ায় জমিজমা বিরোধের জেরে একজন মারা গেছে। গতকাল বৃহস্পতিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ৪ বছরের শিশুকন্যাকে নিয়ে পালিয়ে গেছেন স্বামী। উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া (সলিং মোড়) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাসরিন আক্তার স্থানীয় গ্রামের মজনু মিয়ার মেয়ে। অভিযুক্ত স্বামী হৃদয় হাসান গাজীপুর সদর থানার মজলিশপুর গ্রামের হাজী আলীমুল ইসলামের ছেলে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। শ্রীপুর থানার ওসি এএফএম নাসিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাঁথিয়া (পাবনা) : পাবনার সাঁথিয়া উপজেলার সেলন্দা গ্রামে জমিজমা বিরোধের জেরে ধান কাটা নিয়ে সংঘর্ষে আব্দুল আউয়াল নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ৭/৮ জন। সাঁথিয়া হাসপাতালে চিকিৎসাধীন মিঠু জানান, আদালতের ডিগ্রি পাওয়া আমার জমিতে আমি ধান লাগিয়েছি। খবর পেলাম ওই জমিতে তার চাচা আনসার ও মুক্তাররা লোকজন নিয়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ধান কাটতে যায়। খবর পেয়ে দুপুরের দিকে ওই জমিতে গেলে আগে থেকে ওঁতপেতে থাকা জুলহাস, লিটন, বাবলু, হযরত, মান্নানরা আমাদের ওপর হামলা করে। আমার চাচা আওয়ালকে ফালা দিয়ে বুকে কোপ দিলে তিনি মারা যান।

সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, আসামি আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত