সড়কে ঝরল দুইজনের প্রাণ

প্রকাশ : ২১ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন এবং ঝিনাইদহের কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল মাছের আড়ত এলাকায় সড়ক দুর্ঘটনায় সার্ভেয়ার খোকন নিহত হয়েছে। সে শাহজাদপুর উপজেলার বাসিন্দা। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ওই মাছ আড়ত এলাকায় মহাসড়কের পাশেই মাটি ভরাটের কাজ চলছিল। সেখানে সার্ভেয়ারের দায়িত্ব পালন করছিলের খোকন। গত শুক্রবার রাতে মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত কোনো একটি যানবাহন তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং কোনো অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ডভ্যানের ধাক্কায় মজিদ বিশ্বাস নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের মোবারকগঞ্জ সুগার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুজিদ বিশ্বাস হলেন দুলাল মুন্দিয়া গ্রামের মৃত বুধই বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন সন্ধ্যা ৬টার দিকে কালীগঞ্জ শহর থেকে দুলাল মুন্দিয়া নিজ বাড়িতে ফিরছিলেন মজিদ বিশ্বাস। পথে মোবারকগঞ্জ সুগার মিলের সামনে পৌঁছালে যশোরগামী নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ডভ্যানটি অন্য একটি যাত্রীবাহী বাস অতিক্রম করার সময় বাইসাইকেলটিকে চাপা দিলে রাস্তার উপর পড়ে গুরুত্বর আহত হন দুলাল বিশ্বাস। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। তাকে আটক করার চেষ্টা চলছে।