ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় দুই খুন

দুই জেলায় দুই খুন

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে দুইজন এবং কিশোরগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে যুবক খুন হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ৭ জন আহত হন। গত শুক্রবার সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ গ্রামের কান্তিনগর ভুতপাড়া এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বোয়ালদাহ গ্রামের কান্তিনগর ভুতপাড়া এলাকার মৃত আবুল খায়েরের ছেলে ওমর আলী এবং সুকরান সর্দারের ছেলে মিরাজ সর্দার। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদৎ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। তবে নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. রতন মিয়া নামে এক যুবককে শাবল ও ধারালো ছুরি দিয়ে আঘাত করে খুন করার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। গতকাল শনিবার উপজেলার গোবরিয়া আবদুল্লাপুর ইউনিয়নের পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রতন পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে।

তার স্ত্রী শান্তা ও মেয়ে নীলা আক্তার জানান, সকালে পার্শ্ববর্তী বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা রতনের বাড়িতে গিয়ে শান্তার কাছে চাল ধার চান। শান্তা চাল দিতে রাজি না হওয়ায় দুইজনের মধ্য কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পর রতন শিখাদের বাড়িতে গিয়ে কি নিয়ে ঝগড়া হয়েছে জানতে চাইলে শিখা, তার বাবা কলিম উদ্দিন, মা শরীফা ও ভাইয়ের স্ত্রী মিনাসহ ৫ জন শাবল ও ছুরি নিয়ে রতনের ওপর হামলা করে। পরে পরিবারের সদস্যরা বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, লাশ ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বাদীর অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত