ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনসিডিল গাঁজাসহ গ্রেপ্তার এক

ফেনসিডিল গাঁজাসহ গ্রেপ্তার এক

চাঁদপুরে ৩৯০ বোতল ফেনসিডিল ও ২৭ কেজি গাঁজাসহ শরীয়তপুরের মাসুদ পারভেজ সুমনকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এ সময় তার সঙ্গে থাকা প্রাইভেট কারটিও জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম। গতকাল শনিবার তাকে পুলিশ চাঁদপুর আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে নিক্ষেপ করার নির্দেশ দিয়েছেন। এসব তথ্য ও সত্যতা নিশ্চিত করেন সহকারী পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেডিং টিম শুক্রবার বিকাল থেকে রাত ১০টা পর্যন্ত পরিদর্শক বাপন সেনের নেতৃত্বে হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় মাদক বিক্রেতা মাসুদ পারভেজ সুমনকে একটি সাদা রঙের প্রাইভেট কার, ৩৯০ বোতল ফেনসিডিল ও ২৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক বাপন সেন বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা বিরোধী মামলা রুজু করেছে। তিনি বলেন, আমাদের এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত