ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মা-ছেলের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

মা-ছেলের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

ঝালকাঠির রাজাপুরে মা-ছেলে মিলে ১৪ বছর বয়সি এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে জোড়পূর্বক তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার উপজেলার বড়ইয়া ইউনিয়নের উত্তমপুর গুচ্ছগ্রামসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্কুলছাত্রীর অভিযুক্ত মা-ছেলের বিরুদ্ধে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলো- উপজেলার শুক্তাগড় এলাকার মো. শামীম হাওলাদারের ছেলে মো. তোহা ও তার মা মাহিনুর বেগম।

অভিযোগপত্র থেকে জানা গেছে, উপজেলার শুক্তাগড় এলাকার মালয়েশিয়া প্রবাসীর মেয়েকে স্কুলে আশা-যাওয়ার সময় একই এলাকার তোহা কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার ভয়ে কিছুদিন আগে থেকে স্কুলছাত্রীকে নিয়ে তার মা বড়ইয়া ইউনিয়নের ভাতকাঠি গ্রামে নানার বাড়িতে থাকতেন। ঘটনার দিন উত্তমপুর বাজারে পল্লী চিকিৎসক দেখিয়ে নানা সোহরাব সিকদারের সঙ্গে ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন লাবনি। পথিমধ্যে উত্তমপুর এলাকার গুচ্ছগ্রামসংলগ্ন এলাকায় ইজিবাইক থামিয়ে নানাকে মারধর করে তোহা ও তার মা

মাহিনুর বেগম লোকজন নিয়ে লাবনিকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। সোহরাব সিকদার প্রাইভেট সোহাগ ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

স্কুলছাত্রীর মা জানান, তার মেয়েকে এর আগেও একবার তোহা অপহরণ করে নেয়। পরে সে পালিয়ে

আসে। যার মামলা এখনো চলমান রয়েছে।

প্রত্যক্ষদর্শী রাহেলা বেগম ও রায়হান জানায়, রাস্তায় গাড়ি থামিয়ে মেয়েটির নানাকে মারধর করে মেয়েটিকে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এ সময় মেয়েটি চিৎকার করলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি।

অভিযুক্ত মাহিনুর বেগম তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, ওই মেয়ে তুলে নেয়ার ব্যাপারে আমি কিছুই জানি না। এখন তারা কোথায় আছে তাও জানি না।

রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. ফিরোজ কামাল বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত