ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেহনাজ হোসেন মীম আদর্শ সরকারি কলেজ

কুমিল্লা জেলা পর্যায়ে জারিগানে শ্রেষ্ঠ

কুমিল্লা জেলা পর্যায়ে জারিগানে শ্রেষ্ঠ

কুমিল্লার তিতাসের জেলা পর্যায়ে জারিগানে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে মেহনাজ হোসেন মীম আদর্শ সরকারি কলেজ। জাতীয় শিক্ষা সপ্তাহের জরিপের ফলাফলের ভিত্তিতে উপজেলা ও জেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, মেহনাজ হোসেন মীম আদর্শ সরকারি কলেজ উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রতিবারের ন্যায় এবারো কলেজ পর্যায়ে ১৩টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। এ বছর কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছে সমাজকর্ম বিভাগের প্রভাষক মো. মিজানুর রহমান। শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার নির্বাচিত হচ্ছেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. আবুবকর সিদ্দিকী। শ্রেষ্ঠ রোভার নির্বাচিত হয়েছে সিনিয়র রোভার মেট মো. রায়হান মোল্লা এবং শ্রেষ্ঠ রোভার গ্রুপ নির্বাচিত হয়েছে ‘সততা’ রোভার গ্রুপটি। এছাড়াও ইংরেজি বক্তব্যে প্রথম হয়েছে বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আফসানা নূর। তাৎক্ষণিক অভিনয়, নির্ধারিত বক্তব্য এবং একক বক্তব্যে প্রথম হয়েছে মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোসা. সুমাইয়া আক্তার। দেশাত্মবোধক গান, লোকসংগীত এবং উচ্চাঙ্গসংগীতে প্রথম হয়েছে বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রিফাত জাহান দিবা। জারিগানে প্রথম হয়েছে চন্দ্রিমা ও তার দল।

এ বিষয়ে অধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ আলেক উল্লাহ বলেন, এ সাফল্যে আমি উপজেলা প্রশাসন, জেলা প্রশাসন এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এই অর্জনে

প্রতিষ্ঠান প্রধান হিসেবে তিনি অভিভূত, আনন্দিত। শুধু উপজেলায় নয় বিভাগ ও জাতীয় পর্যায়েও এ সাফল্যের ধারা অব্যাহত রাখার আশা প্রকাশ করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত