ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইল ও কেরানীগঞ্জে দুই খুন

টাঙ্গাইল ও কেরানীগঞ্জে দুই খুন

টাঙ্গাইলে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে এবং কেরানীগঞ্জে গরুর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : টাঙ্গাইলে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে আলী আকবর বাপ্পী নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে শহরের পাড় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এই হত্যাকাণ্ড ঘটে। মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার দিন গভীর রাতে মাছ ব্যবসায়ী আলী আকবর বাপ্পীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে পাড় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের সামনে ফেলে রেখে যায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপ-পরিদর্শক সুলতান উদ্দিন খান ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, মরদেহের মাথা ও শরীরের বিভিন্ন অংশে কোপানোর অসংখ্য চিহ্ন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা করা হয়নি। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্বৃত্তদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

কেরানীগঞ্জ (ঢাকা) : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় আহসান উল্লাহ নামে এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ডের কাঁচাবাজারে এ ঘটনা ঘটে। আহসান উল্লাহ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসকান্দি গ্রামে মৃত হাসান আলীর ছেলে। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে তিনি আব্দুল্লাহপুর এলাকাতেই থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দক্ষিণ কেরানীগঞ্জে পাওনা টাকা চাইতে গেলে আহসান উল্লাহ নামে এক ব্যবসায়ীকে মারধর করা হয়েছে বলে পরিবারের লোকজন অভিযোগ করেছেন। পরে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহজাহান জানান, আব্দুলপুর বাজারের পাওনাদারকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পরিপ্রেক্ষিতে একটি হত্যা মামলা প্রস্তুতি চলমান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত