ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়কে ঝরল তিনজনের প্রাণ

সড়কে ঝরল তিনজনের প্রাণ

নাটোরে দাঁড়িয়ে থাকা ট্রাককে মাইক্রোবাস ধাক্কা দিলে একজন, নওগাঁয় ধানবোঝাই ট্রলির চাকা ফেটে চালক এবং ময়মনসিংহে ইটভর্তি লড়ি খাদে পড়ে যুবক নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : নাটোরের বড়াইগ্রাম উপজেলার তরমুজ পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে চলন্ত মাইক্রোবাস ধাক্কা দিলে একজন নিহত হয়েছে। এ সময় মাইক্রোবাসের চালকসহ অন্তত তিনজন গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের তরমুজ পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিপন হোসেন কুষ্টিয়া জেলার মিরপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। বনপাড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান জানান, সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের তরমুজ পাম্পের সামনে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাস পেছন দিক থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কায়। এতে ঘটনাস্থলে মো. শিপন হোসেন নামে মাইক্রোবাসে থাকা এক যাত্রীর মৃত্যু হয়। নিহত যুবকের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নওগাঁ : বদলগাছীতে ধানবোঝাই ট্রলির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চাপা পড়ে চালক আপেল মাহমুদ নিহত হয়। গতকাল মঙ্গলবার উপজেলার গাবনা-মাতাজীহাট রোডে ছোটকাবলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তিনি নওগাঁ সদর উপজেলার কীর্তিপুর এলাকার কিয়ামত হোসেনের ছেলে। বদলগাছী থানার ওসি আতিয়ার রহমান বলেন, আপেল মাহমুদ সদর উপজেলার কীর্তিপুর বাজার থেকে ধানবোঝাই ট্রলি নিয়ে মহাদেবপুর উপজেলার মাতাজী হাটের দিকে যাচ্ছিলেন। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে ধানবোঝাই ট্রলির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে পড়ে যায়। এতে ওই ট্রলির নিচে পড়ে ঘটনাস্থলেই চালক আপেল মাহমুদ মারা যান।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে ইটভর্তি লড়ি খাদে পড়ে এক যুবক নিহত হয়। তার নাম রনি মিয়া। সে শিমুলকুচি গ্রামের রশিদ মিয়ার পুত্র। গত সোমবার বিকালে ইটভর্তি লড়ি নিয়ে গাঙ্গিনারপাড় ব্রিজ সংলগ্ন মেইন রোডে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই রনি মিয়ার মৃত্যু হয়। হালুয়াঘাট থানার ওসি সুমন চন্দ্র রায় বলেন, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে এবং এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত