ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কালিয়াকৈরে অস্ত্র মামলায় ইউপি সদস্য কারাগারে

কালিয়াকৈরে অস্ত্র মামলায় ইউপি সদস্য কারাগারে

গাজীপুরের কালিয়াকৈরের এক ইউপি সদস্যকে (মেম্বার) অস্ত্র মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। গত সোমবার গাজীপুর আদালতে হাজিরা দিতে গেলে তাকে কারাগারে প্রেরণ করা হয়। ওই ইউপি সদস্য হলেন- কালিয়াকৈর উপজেলার বড়গোবিন্দপুর এলাকার হাজী নুরুল ইসলামের ছেলে জোবায়ের পালোয়ান। তিনি স্থানীয় চাপাইর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, ওই ইউপি সদস্য জোবায়ের পালোয়ানের নামে অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধমূলক মামলা রয়েছে। এসব মামলায় গত সোমবার গাজীপুর আদালতে হাজিরা দিতে যান। এসব মামলায় দীর্ঘদিন হাজিরা না দেয়ায় আদালত তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠান। ওই ইউপি সদস্যের বাবা হাজী নুরুল ইসলাম জানান, ২০১৭ সালের মামলায় আদালতে হাজিরা দিতে যান আমার ছেলে জোবায়ের। কিন্তু ছয় বছর পলাতক দেখিয়ে তাকে কারাগারে পাঠান আদালত।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু জানান, আমার পরিষদের সদস্য জোবায়ের আদালতে আত্মসমর্পণ করতে গেলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, ওই ইউপি সদস্য কারাগারে প্রেরণের বিষয়টি অবগত হয়েছি। তবে বিধি মোতাবেক তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত