ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছেলেকে হত্যার অভিযোগে বাবার সংবাদ সম্মেলন

ছেলেকে হত্যার অভিযোগে বাবার সংবাদ সম্মেলন

যশোরের কেশবপুরে মনিরুজ্জামান মনি নামে এক এসএসসি পরীক্ষার্থীকে বাগেরহাটে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগ উঠেছে। গত বুধবার কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ওই অভিযোগ করেছেন মনির বাবা উপজেলার মাদারডাঙ্গা গ্রামের কৃষক আব্দুল হালিম গাজী।

কৃষক আব্দুল হালিম গাজী বলেন, তার একমাত্র ছেলে মনিরুজ্জামান মনি পাবনার আর এম একাডেমি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। সে তার বড় বোন বিশ্ববিদ্যালয় পড়ুয়া মনিরা খাতুন শান্তার সঙ্গে থেকে লেখাপড়া করত। ফেইসবুকের মাধ্যমে বাগেরহাটের মোরেলগঞ্জ থানার বর্ষিবাওয়া এলাকার মিশকাতুল মনির মহুয়া নামের একটি মেয়ের সঙ্গে মনির পরিচয় হয়। গত ঈদুল ফিতরের দিন সে বাগেরহাটে যায়। সেখানে মিশকাতুলের মা নিপা বেগম তাকে বিয়ে দেয়। মিশকাতুলের মোবাইল নম্বরে ফোন করে ছেলের সঙ্গে যোগাযোগ করে ফিরে আসার জন্য বলা হয়। কিন্তু মিশকাতুল জানায়, আপনার ছেলে আর ফিরে যাবে না। গত ১৮ মে বাগেরহাট সদর থানার পুলিশ শান্তার মোবাইল নাম্বারে ফোন দিয়ে জানায়, মনি আত্মহত্যা করেছে।

সম্মেলনের মাধ্যমে ছেলে হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে আব্দুল হালিম গাজী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। উপস্থিত ছিলেন আব্দুল হালিম গাজীর মেয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মনিরা খাতুন শান্তা এবং আব্দুল হালিম গাজীর ভাই আব্দুল হামিদ গাজী। বাগেরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, মনিরুজ্জামানের মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য মরদেহের ময়না তদন্ত করতে পাঠানো হয়। মনিরুজ্জামানের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ হত্যা মামলা করার বিষয়ে জানাননি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত