ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়কে ঝরল চারজনের প্রাণ

সড়কে ঝরল চারজনের প্রাণ

টাঙ্গাইলে পিকআপের চাপায় ঘরে ঘুমন্ত মা ও মেয়ে, পাবনায় অটোবোরাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক এবং কিশোরগঞ্জে ট্রাকচাপায় এক বাকপ্রতিবন্ধী শিশু নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল: ধনবাড়ী উপজেলার নল্লা বাজার এলাকায় গত সোমবার রাত ২টার দিকে একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে একটি বাড়ির ঘরে ঢুকে ঘুমন্ত বাবা-মা-মেয়েকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা ফুল রানী দাস ও মেয়ে রাধিকা রানী দাসের মৃত্যু হয়। এ ঘটনায় বাবা গনেশ চন্দ্র দাসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধনবাড়ী থানার ওসি এম জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পাবনা: পাবনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের আটচালা মোড়ে এ ঘটনা ঘটেছে। নিহত বাবলু হোসেন ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রিজ এলাকার মোজাম্মেল হোসেন মোজার ছেলে। সে পেশায় মাংস বিক্রেতা ছিলেন। চাটমোহর থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন জানান, বাবলু চাটমোহর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। গুনাইগাছার আটচালা মোড়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি অটোবোরাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে গুরুত্বর আহত হয় মোটরসাইকেল চালক। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হোসেনপুর (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের হোসেনপুরে বালুবাহী ট্রাকচাপায় তাহসান নামে এক বাকপ্রতিবন্ধী শিশু নিহত হয়। গতকাল মঙ্গলবার হোসেনপুর-ঢাকা সড়কের বিআরটিসি বাসস্ট্যান্ড মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। তাহসান উপজেলার জামাইল গ্রামের মো. জাকির হোসেনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানা যায়, তাহসান দাদির সঙ্গে হেঁটে হোসেনপুর বাজারে যাচ্ছিল। এ সময় ব্রহ্মপুত্র নদ থেকে বালু নিয়ে আসা একটি ট্রাক তাহসানকে চাপা দেয়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহসানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যায়। হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত