ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রবাসীর বাড়িতে ডাকাতি

প্রবাসীর বাড়িতে ডাকাতি

কুমিল্লার দাউদকান্দিতে অস্ত্রের মুখে জিম্মি করে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘঠিত হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে বিটেশ্বর ইউনিয়নের কাদিয়ারভাঙ্গা গ্রামের শরীফ আখন্দ ও রুহুল আমিনের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাত দলের দেশীয় অস্ত্রের আঘাতে দুইজন আহত হয়েছেন। আহতদের একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা নগদ টাকা স্বর্ণালংকারসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে জানা গেছে। গতকাল বুধবার দাউদকান্দি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী রুহুল আমিনের মা জাহানারা বেগম জানান, আমার ৫ ছেলের ৪ জনই বিদেশে থাকে। এই সুযোগে ১৫ থেকে ২০ জনের ডাকাত দল গেটের তালা ও দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। প্রবাসী আরিফের ভাই শরীফ আখন্দ জানান, ডাকাতদল আমার মা এবং স্ত্রীকে বলে টাকা স্বর্ণ বের করে দিতে। না দেয়ায় আমার ১২ বছরের মেয়েকে অন্য রুমে নিয়ে ধর্ষণের হুমকি দেয় এবং আমার বৃদ্ধ মাকে মারধর করে। পরে ভাইয়ের পাঠানো ৩ লাখ টাকা স্ত্রী বের করে দেয়। মায়ের কাছে থাকা ৮০ হাজার টাকা ও প্রায় দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন, কানের জিনিস নিয়ে যায় ডাকাতরা।

দাউদকান্দি মডেল থানার ওসি তদন্ত শহিদউল্লাহ প্রধান বলেন, পুলিশ ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে এবং মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত