ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উপলক্ষ্য ঈদুল আজহা

অপরাধী দমনে পুলিশের অবস্থান কঠোর

অপরাধী দমনে পুলিশের অবস্থান কঠোর

গাজীপুরের কালিয়াকৈরে আসন্ন ঈদুল আজহাকে টার্গেট করে অজ্ঞান পার্টি, মলম পার্টি, ছিনতাই, গরু চুরিসহ বিভিন্ন অপরাধীরা। এসব অপরাধীদের দমনে কোরবানি ঈদকে টার্গেট নিয়ে কঠোর অবস্থানে রয়েছে কালিয়াকৈর থানা পুলিশ। নারী অজ্ঞান পার্টি, নারী গরু চোরসহ ৭ জনকে গ্রেপ্তারের পর প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- জামালপুরের ইসলামপুর থানার চিনারচর নামাপাড়া এলাকার শহর আলী, সরিষাবাড়ী থানার গোপালঞ্জহাট এলাকার মুকুল মিয়া, নোয়াখালীর সেনবাগ থানার জামালপুর এলাকার নুর ইসলাম, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার বাইশটেঙগী বরাব বাজার এলাকার মানছুরা আক্তার জিমি, কালিয়াকৈর উপজেলার টানকালিয়াকৈর এলাকার সোলাইমান হোসেন, তার স্ত্রী রোজিনা বেগম ও তার ছোট ভাই সামিউল।

পুলিশের প্রেস ব্রিফিং সূত্রে জানা গেছে, কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খানের নেতৃত্বে অপরাধীদের দমনে কোরবানি ঈদকে টার্গেট নিয়ে কঠোর অবস্থানে রয়েছে কালিয়াকৈর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার উপজেলার চন্দ্রা ফ্লাইওভারের নিচ থেকে মুলহোতা শহর আলী, নুর ইসলাম, মুকুল মিয়া ও মুনছুরা আক্তার জিমি নামে চারজন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। পরে এসআই (নিঃ) মনিরুজ্জামান কালিয়াকৈর থানায় একটি মামলা করেন। এ ঘটনায় কালিয়াকৈর থানায় প্রেস ব্রিফিং করেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়াকৈর-শ্রীপুর সার্কেল) আজমীর হোসেন। অপরদিকে বিভিন্ন এলাকায় গভীর রাতে সক্রিয় হয়ে উঠেছে চোরচক্র। গত ৩০ মে টানকালিয়াকৈর এলাকার জাকির হোসেনের একটি গরু বাড়ির পাশ থেকে চুরি করা হয়। পরে পাশের হাঠুরিয়াচালা এলাকায় ওই গরুসহ তিন চোরকে আটক করে। পরে আটক সোলাইমান হোসেন, তার স্ত্রী রোজিনা বেগম ও তার ছোট ভাই সামিউলকে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। অতিরিক্ত পুলিশ সুপার আজমীর হোসেন বলেন, ব্যাংক থেকে টাকা তোলার পর ছিনতাই হলে অনেকে থানায় অভিযোগ করে না। তবে ৫ লাখ টাকার বেশি টাকা উঠালে পুলিশকে অবগত করার জন্য ব্যাংকগুলোকে নির্দেশনা দেয়া আছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত