শ্রমিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি

আহ্বায়ক কাশেম, সদস্য সচিব সালমান

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের ১৩ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার মুন্সীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ কমিটি ঘোষণা করে। মো. আবুল কাশেমকে আহ্বায়ক ও মো. সালমান খানকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করা হয়েছে। আহ্বায়ক আবুল কাশেম জানান, চলতি বছরের ২৭ মে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কেএম আজম খসরুর স্বাক্ষরে এ কমিটির অনুমোদন দিয়েছেন। এ কমিটির মেয়াদ ৬ মাস। সম্মেলন প্রস্তুতি কমিটি এ সময়ের জেলার ৬ উপজেলা ও ২ পৌরসভার কমিটি গঠন করে সম্মেলনের মধ্য দিয়ে জেলা জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বলেন, দীর্ঘদিন ধইে মেয়াদ উত্তীর্ণ কমিটি দিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছিল। যা সাংগঠনিক কার্যক্রমের পরিপন্থি। এতে সংগঠনের জেলা পর্যায়ের কার্যক্রম ছিল না বললেই চলে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ৪ বছর আগে সোহেল মোল্লা আহ্বায়ক ও মো. আরফান সদস্য সচিব হিসেবে ছিলেন।

মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও তারাই সংগঠনের পরিচয় দিয়ে আসছিল। এমন অবস্থায় সাংগঠনিক শক্তিবৃদ্ধি করতে সম্মেলন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।