ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্বামী-স্ত্রীর ঝগড়া মিটাতে গিয়ে একজন নিহত

স্বামী-স্ত্রীর ঝগড়া মিটাতে গিয়ে একজন নিহত

দিনাজপুরে স্বামী-স্ত্রীর ঝগড়ার মীমাংসা করতে গিয়ে আব্দুস সোবহান নামে একজন হত্যাকাণ্ডের শিকার হয়েছে। এই ঘটনায় ঘাতক স্বামী নূর মোহাম্মদকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে সদর উপজেলা আস্করপুর ইউনিয়নের মুকুন্দপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার আব্দুস সোবহান একই ইউনিয়নের সুন্দরা মাঝাপাড়া এলাকার আমিনুদ্দিন ইসলামের ছেলে। আর ঘাতক নূর মোহাম্মদ কুড়িগ্রাম জেলার মৃত আব্দুল গণির ছেলে। গতকাল বুধবার ঘাতক নুর মোহাম্মদকে পুলিশ গ্রেপ্তার করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নূর মোহাম্মদ সুন্দরা মাঝাপাড়া এলাকায় ঘরজামাই হিসেবে তার স্ত্রীসহ বসবাস করতেন। গত একবছর আগে নূর মোহাম্মদ ও তার স্ত্রী সাবিনাসহ মুকুন্দপুর গ্রামে গিয়ে বসবাস শুরু করে। নূর মোহাম্মদ ও তার স্ত্রী সাবিনার সঙ্গে প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকত। ঘটনার দিন নূর মোহাম্মদের শ্বশুর জয়নাল আবেদীন ইউনিয়নের সাবেক সদস্য মোতাহারসহ সোবহান, শাহাজান, হামিদুলকে নিয়ে যান তাদের বিবাদ মীমাংসা করার জন্য। একপর্যায়ে নূর মোহাম্মদকে বাড়ি থেকে ডাকার জন্য সোবহানকে পাঠানো হয়। তিনি বাড়িতে ডাকতে গেলে নূর মোহাম্মদ দা দিয়ে সোবহানের ঘাড়ের উপরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুস সোবহান।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, নুর মোহাম্মদকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত