বজ্রপাতে দুইজনের মৃত্যু

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচরে গরু আনতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ এবং ফেনীর সোনাগাজীতে গতকাল বৃহস্পতিবার বজ্রপাতে মো. নয়ন এক যুবকের মৃত্যু হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

সুবর্ণচর (নোয়াখালী) : সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নে গরু আনতে গিয়ে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বজ্রপাতে নিহত নারী জান্নাত বেগম উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবুল কালামের স্ত্রী। সকালে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের আমিনুল হক গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালের দিকে সুবর্ণচর উপজেলায় বৃষ্টি শুরু হয়। ওই সময় জান্নাত বেগম মাঠ থেকে গরু আনতে যায়। পথে আকস্মিক বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন।

সোনাগাজী (ফেনী) : সোনাগাজীতে সকালে বজ্রপাতে মো. নয়ন নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের বেড়িবাঁধের নজরুল ইসলামের ছেলে। পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, চরখোয়াজ গ্রামে জনৈক আবদুল আজিজের মৎস্য খামারে তার নানার অসুস্থতার খবর শুনে নানাকে দেখতে যান নয়ন। সকাল ১০টার দিকে ওই মৎস্য খামারের পাড়ের ওপর হঠাৎ বজ্রপাতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বেলা ১১টার দিকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।