দুই জেলায় সড়কে ঝরল তিন প্রাণ

প্রকাশ : ১১ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী এবং ময়মনসিংহের হালুয়াঘাটে লরির ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

পঞ্চগড়: পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় শেখ ফরিদ ও শরীফুল ইসলাম নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গত শুক্রবার তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের সাড়ে নয় মাইল এলাকা এ দুর্ঘটনা ঘটে। ফরিদ তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের হাগুড়াগছ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও শরীফুল ইসলাম জনাব আলীর ছেলে। সম্পর্কে তারা মামা ভাগিনা। পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ৯টার দিকে সাড়ে নয় মাইল এলাকায় সড়কে মোটরসাইকেল আরোহীদের রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। পরে তারা হাইওয়ে পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করেন। এ সময় দুজনের মাথার মগজ বিচ্ছিন্ন অবস্থা দেখা যায়। পুলিশের ধারণা, দুর্ঘটনাটি ট্রাকের সঙ্গে ঘটতে পারে। নিহতরা পঞ্চগড় থেকে তেঁতুলিয়া শালবাহানে বাড়ি ফিরছিলেন জানা যায়। তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তাদের একজন শেখ ফরিদ শরীফুলকে নিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার উদ্দেশে পঞ্চগড়ের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থল ঘুরে দেখা গেছে, সম্ভবত তারা মোটরসাইকেল থেকে পড়ে যাওয়ায় বিপরীত মুখ থেকে আসা ট্রাক বা কোনো ভারি যানবাহন তাদের উপর দিয়ে চলে যায়। এতে তারা ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

হালুয়াঘাট (ময়মনসিংহ): ময়মনসিংহের হালুয়াঘাটে লরির ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম তামিম আহমেদ। সে আব্দুল ইসলামের ছেলে। গত শুক্রবার নানার বাড়ির সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। তার বাবার বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা কালিহরচর গ্রামে। স্থানীয়রা জানায়, ঘটনার দিন বিকালে তামিম রাস্তায় হঠাৎ বের হয়ে পড়ে। এ সময় দ্রুতগামী লরির ধাক্কায় মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।