তিন জেলায় সড়কে ঝরল ৬ প্রাণ

প্রকাশ : ১২ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

লালমনিরহাটে টিকটক করতে গিয়ে দুই বন্ধু ও একজন ট্রাকের ধাক্কায় ও কালিয়াকৈরে ট্রাক ও সিএনজি সংঘর্ষে দুইজন এবং ময়মনসিংহের হালুয়াঘাটে মোটরসাইকেল ইজিবাইক সংঘর্ষে যুবক নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : কালীগঞ্জ উপজেলার তিস্তা সড়ক সেতুতে টিকটকের ভিডিও ধারন করতে গিয়ে ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে শাহ আলম ও ওয়াজেদ আলী নামে দুই বন্ধু নিহত হয়। গত শনিবার মহিপুর তিস্তা শেখ হাসিনা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহ আলম কালীগঞ্জ উপজেলার কাকিনার রুদ্রেশ্বর গ্রামের আছির আলী ছেলে। ওয়াজেদ আলী কাকিনা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য হাজেরা বেগম ও সাইদুল মিয়া দম্পতির ছেলে। দুই বন্ধু স্থানীয় কাকিনা মহিমারঞ্জন উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা শেষ করেছে। কালীগঞ্জ থানার ওসি-তদন্ত হাবিবুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে পাটগ্রাম উপজেলার হরিশোভা মসজিদ পাড় সংলগ্ন নামক এলাকায় পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহিন আলম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈরে গতকাল রোববার ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় দুজন নিহত এবং নারী ও শিশুসহ চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের বহেরাতলী এলাকার মুজিবুর রহমানের ছেলে সজীব আহমেদ। পাশর্^বর্তী বোয়ালী ইউনিয়নের গাছবাড়ী এলাকার আব্দুল আলিমের ছেলে শাহিন আলম।

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই সোহেল মোল্লা জানান, ওই সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত হয়। নিহতের মামা ভুবনকুরা ইউপি সদস্য ইউনূস আলী সিকদার জানান, গতকাল রোববার শিমুলকুচি স্থানে মোটরসাইকেল ও ইজিবাইক সংঘর্ষে মোটর সাইকেল চালক জামিলের মৃত্যু হয়। এ ব্যাপারে হালুয়াঘাট থানার ওসি সুমন চন্দ্র রায় বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।