ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কৃষকের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

কৃষকের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

বিনামূলে কৃষকের মাঝে উচ্চ ফলনশীল জাতের ধান বীজ ও সার বিতরণ করা হয়। গতকাল সোমবার প্রতিনিধিদের পাঠানো খবর-

কালীগঞ্জ (সাতক্ষীরা) : কালীগঞ্জর রোপা আমন ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়। উপজেলা কৃষি অফিসে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ওয়াসীম উদ্দীন।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের হাতে এসব বীজ ও রাসায়নিক সার তুলে দেন। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা কৃষি কর্মকর্তা মোসা. শাহিদা শারমিন আফরোজ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেহেরুন নেসা পাপড়ি, উপসহকারী কৃষি কর্মকর্তা আশিক মাহমুদ প্রমুখ।

ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদী উপজেলার কৃষি সম্প্রসারণ অফিসের হলরুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আমন ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাসের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুস সালাম খান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত