ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চোরচক্রের বিরুদ্ধে চাষিদের সংবাদ সম্মেলন

চোরচক্রের বিরুদ্ধে চাষিদের সংবাদ সম্মেলন

চোরচক্র ও দুষ্কৃতকারীদের বিরুদ্ধে মৎস্য আইনে বিচার দাবি করাসহ মৎস্য ঘেরে বিষ দিয়ে মাছ চুরি ও জলজপ্রাণি নিধনের প্রতিবাদে যশোরের অভয়নগরে সংবাদ সম্মেলন করেছে মৎস্য চাষিরা। গতকাল মঙ্গলবার উপজেলার পায়রা ইউনিয়নের বারান্দি, চোমরডাঙ্গা, পায়রা, দামুখালী ও দত্তগাতী বিলের মৎস্য চাষিদের আয়োজনে নওয়াপাড়া প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দ্রুত সময়ের মধ্যে মাছ চুরি ও জলজপ্রাণি নিধন বন্ধে স্থানীয় পুলিশ ও মৎস্য দপ্তরের নজরদারি বৃদ্ধি করতে হবে। সংবাদ সম্মেলনে উল্লেখিত দাবিসমূহ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ এবং মৎস্য ও প্রাণিসম্পদ দপ্তরের হস্তক্ষেপ কামনা করা হয়। অন্যথায় মাছ চুরিকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে তার দায়ভার মৎস্য চাষিরা বহন করবে না বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, পায়রা ইউপি সদস্য আব্দুল হামিদ মুন্সী, সরোয়ার দফাদার, উপজেলা যুবলীগ নেতা টিপু সুলতান মোল্যা, ক্ষতিগ্রস্ত মৎস্য চাষি ইসলাম মোল্যা, আতাউর রহমান স্বপন, মাসুদ শেখ, ফিরোজ গাজী, বিল্লাল মল্লিক, গণেশ গাইন, মিল্টন সরকার, ধনঞ্জয় বিশ্বাসসহ শতাধিক মৎস্য চাষি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত