ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলা থেকে দুই লাশ উদ্ধার

দুই জেলা থেকে দুই লাশ উদ্ধার

মানিকগঞ্জের সাটুরিয়ায় ভ্যান চালক এবং কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে অটোরিকশা চালকের রাশ উদ্ধার করা হয়। গতকাল শনিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

সাটুরিয়া (মানিকগঞ্জ) : সাটুরিয়ায় নিখোঁজের একদিন পর ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, দরগ্রামের গাছবাড়ির এ্যাংরাজ আলী ছেলে মো. হাসেম আলী দরগ্রাম বাজারে শুক্রবার সন্ধ্যায় চা খেয়ে বাড়ির উদ্দ্যেশ্যে রওনা হয়। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় আত্নীয় স্বজনরা রাতে খুঁজাখুজি করে পায়নি। পরের দিন সকালে স্থানীয় মানুষ ভ্যান চালক মো. হাসেমের লাশ পাট ক্ষেতে দেখতে পায়। পরে তার আত্নীয় স্বজনকে খবর দিলে পরিবারের লোকজন লাশ শনাক্ত করে পুলিশে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ লাশ উদ্ধার করার সময় লাশের গায়ে হাত মুখসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। সাটুরিয়া থানার ওসি (তদন্ত) ইমাম আল মেহেদি

বলেন, পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন নারী গঠিত বা মাদক ও জমিজমা নিয়ে কেউ হত্যাকান্ড ঘটাতে পারে।

ঘটনাস্থলে মানিকগঞ্জ সদর সার্কেল মো. কামরুল ইসলাম পরিদর্শন করেছেন।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : চৌদ্দগ্রামে শিমুল নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঘোলপাশা গ্রামের সুমন মিয়ার ছেলে। তারা দীর্ঘ বছর ধরে পৌর এলাকার রামরায়গ্রাম এলাকায় বাসা ভাড়া থাকে।

স্থানীয় সূত্র ও নিহত শিমুলের বাবা সুমন মিয়া বলেন, শিমুল বৃহস্পতিবার অটোরিকশা নিয়ে বের হয়। এরপর রাত পর্যন্ত সে বাড়ি ফিরেনি। শুক্রবার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছি। হায়দারপুল এলাকায় লাশ উদ্ধারের খবর পেয়ে এসে দেখি-আমার ছেলের লাশ। কে বা কারা অটোরিকশা ছিনতাই করে আমার ছেলেকে হত্যা করে লাশ ফেলে যায়। আমি কলিজার টুকরা শিমুল হত্যার বিচার চাই’।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল রহস্য জানা যাবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত