ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য আটক

চাঁদপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নে অভিযান চালিয়ে একটি দুইনলা বন্দুক, বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জামাদিসহ ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে কোস্ট গার্ড। গতকাল শনিবার কোস্ট গার্ড চাঁদপুর স্টেশনে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান, স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান। তিনি বলেন, গতকাল শনিবার বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক জেলার মতলব উত্তর থানাধীন এখলাছপুর ইউনিয়নের হাশিমপুর গ্রামের বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন ওই গ্রামের একটি নির্জন বাড়িতে তল্লাশি করে ডাকাতির কাজে ব্যবহৃত একটি দুইনলা বন্দুক, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল, তিনটি ছুরি ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জামাদিসহ ডাকাত দলের তিন সদস্যকে আটক করা হয়। আটকরা হলেন- এখলাসপুর হাশিমপুর গ্রামের মো. আরিফ হোসেন, সাব্বির হোসেন, ও ইমন হোসেন। মাশহাদ উদ্দিন নাহিয়ান বলেন, আমরা জানতে পেরেছি ওই এলাকায় ডাকাত দলের তিনটি গ্রুপ আছে। তবে সদস্য সংখ্যা কত তা জানা যায়নি।

আটক তিন ডাকাত সদস্যদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত