ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়কে ঝরল পুলিশসহ ছয়জনের প্রাণ

সড়কে ঝরল পুলিশসহ ছয়জনের প্রাণ

মুন্সীগঞ্জে মাইক্রোবাসচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবলসহ দুইজন, টাঙ্গাইলে দুই ছাত্রলীগ কর্মীসহ তিনজন এবং পটুয়াখালীর দুমকীতে বাইসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত হন। গতকাল রোববার প্রতিনিধিদের পাঠানো খবর-

মুন্সীগঞ্জ ও শ্রীনগর : মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাইক্রোবাসচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোড়ে এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুইজন। তাদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত পুলিশ সদস্যের নাম মোতালেব হোসেন। পুলিশ জানায়, এক্সপ্রেসওয়ে হয়ে ঢাকা থেকে শরীয়তপুরের দিকে যাচ্ছিল মাইক্রোবাসটি। পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় দ্রুতগতিতে বাঁক নেওয়ার সময় সেখানে দাঁড়িয়ে থাকা এক নারী ও পুলিশ সদস্যসহ চারজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। আহত পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে মৃত্যু হয় পুলিশ সদস্য মোতালেবের। পদ্মা সেতু উত্তর থানার ওসি আলমগীর হোসাইন জানান, মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

টাঙ্গাইল ও সখীপুর : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের দুই কর্মীসহ তিনজন নিহত হয়েছেন। সখীপুর পৌরশহরে ও ধনবাড়ী উপজেলার বাজিতপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। নিহত দুই ছাত্রলীগ কর্মী হলেন ধনবাড়ী উপজেলার পাঁচনখালীর রিফাত ও অন্তর আলী। অপর নিহত ব্যক্তি সখীপুর উপজেলার বোয়ালী দক্ষিণপাড়ার হারুন দেওয়ান। ধনবাড়ী থানার ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এর আগে সখীপুর পৌরশহরের মুখতার ফোয়ারা চত্বরে নিজের হারুন দেওয়ান তার অটোরিকশার কাছে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে সাগরদীঘিগামী একটি ট্রাক হারুনকে চাপা দেয়। স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুমকি পটুয়াখালী : পটুয়াখালীর দুমকিতে সড়ক দুর্ঘটনায় মো. রুবেল সিকদার নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি লেবুখালি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি। ঘটনার সত্যতা নিশ্চিত করেন দুমকি থানার ওসি আবুল বাসার বলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত