চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যুবক নিহত

প্রকাশ : ২৮ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে ডিশ লাইনের তার গলায় বেঁধে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে সজিব হোসেন নামে এক যুবক নিহত ও অপর তিন যাত্রী আহত হয়েছেন। গত সোমবার রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু-ঢাকা রেললাইনের মির্জাপুর রেলস্টেশনের পূর্ব গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে যাত্রী রিমন হোসেনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাত ও পা ভেঙে গেছে বলে চিকিৎসক জানিয়েছেন। নিহত সজিব হোসেন নওগাঁ জেলার রাইজুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। আহত রিমন হোসেন বদলগাছী উপজেলার এনামুল হকের ছেলে। আহত অপর দুই যাত্রীকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হলেও তাদের পরিচয় জানা যায়নি।

মির্জাপুর রেলস্টেশনের পূর্ব গেটের গেটম্যান শান্ত ইসলাম জানান, তিনি ডিশ লাইন ব্যবসায়ীকে বলেছিলেন তারগুলো উঁচু করে টেনে দিতে। কিন্তু তিনি তার কথা রাখেননি। টাঙ্গাইল রেল পুলিশ ফাঁড়ির কনস্টেবল আব্দুল মালেক জানান, খবর পেয়ে মির্জাপুর গিয়ে নিহত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রেল পুলিশের টাঙ্গাইল ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক আলী আকবর জানান, আহত ও নিহতের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।