ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেশবপুরে বাড়ছে চুরি-ছিনতাই

কেশবপুরে বাড়ছে চুরি-ছিনতাই

যশোরের কেশবপুরে গত জুন মাসে একাধিক চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বাদ পড়েনি সরকারি দপ্তরও। গত ২৫ জুন ভোর রাতে এসিল্যান্ড অফিসে চুরি হয়। ২৫ জুন সন্ধ্যায় আবার ছিনতাইয়ের ঘটনাও ঘটেছে। ২৩ জুন ভোর রাতে শহরে একাধিক দোকানে চুরি হয়। এ ছাড়াও উপজেলার আরও ৫টি এলাকায় মোবাইল, ছাগল, বাইসাইকেল, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। এলাকার মানুষ চুরি আতঙ্কে রাত জেগে পাহারা দিচ্ছেন। এ ঘটনায় উপজেলাব্যাপী ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে।

জানা গেছে, গত জুন মাসে একাধিক চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত ২৫ জুন ভোর রাতে কেশবপুর এসিল্যান্ড অফিসে ঢুকে আলমারির তোলা ভেঙে সার্ভেয়ার শহিদুল ইসলামের ব্যক্তিগত ৮ হাজার টাকা চুরি করে অজ্ঞাত চোরেরা। ২৫ জুন সন্ধ্যায় ত্রিমোহিনী ইউনিয়নের গোপালপুর তেল পাম্পের পাশে মদন অধিকারী নামে এক ব্যবসায়ীকে অস্ত্র ঠেকিয়ে নগদ ৮৫ হাজার টাকা ছিনতাই করে নেয়। পুলিশকে জানালেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ। ২৩ জুন ভোর রাতে চোরেরা পৌর শহরের আমির হোসেন মার্কেটের আবদুর রশিদের নাসরিন টেলিকম থেকে ৩ লাখ ৮ হাজার টাকা, চয়ন মিত্রের একাত্তর টেলিকম থেকে প্রায় ৩০ হাজার টাকা, সত্যজিতের রংধনু ভিডিও থেকে ৫ হাজার ৭০০ টাকা, ভিগো শোরুমের শাটারের তালা ভেঙে ভেতরে ঢুকে ক্যাশবাক্স থেকে আনুমানিক ৩০ হাজার টাকা ও পংকজ দাসের মুদি দোকান থেকে ১ হাজার ৫০০ টাকা চুরি করে। এ ছাড়া চোরেরা মাই ওয়ান শোরুমের শাটার বেঁকিয়ে ভেতরে ঢোকার চেষ্টা করেছে।

গত ১৬ জুন গৌরিঘোনা ইউনিয়ন থেকে দুটি ছাগল চুরি হয়। গত ২০ জুন রাতে উপজেলার বাগদহা গ্রাম থেকে মোবাইল ও সাইকেল, মুলগ্রাম এলাকা থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে চোরেরা। এ ছাড়াও শহরের অনন্ত সড়কে প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। চুরি আতঙ্কে এলাকার মানুষ রাত জেগে পাহারা দিচ্ছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত