ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেরপুরে স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে হত্যা একজনের মৃত্যু

শেরপুরে স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে হত্যা একজনের মৃত্যু

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে হত্যার দায়ে মো. ইসমাইল হোসেন (৪০) নামে একজনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ তৌফিক আজিজ।

গতকাল বুধবার দুপুরে এ দণ্ডাদেশ প্রদান করেন। সেইসাথে আরো ৫০ হাজার টাকার অর্থদন্ডাদেশ করা হয়েছে। সরকার পক্ষের পিপি অ্যাডভোকেট চন্দন কুমার পাল এবং মামলার নথি সূত্রে জানা গেছে, বিগত ২০১৫ সালের ২৬ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ইসমাইল হোসেন তার শ্বশুরবাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি গ্রামে বেড়াতে এসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী বিলকিস আক্তারকে কুপিয়ে জখম করে।

এ সময় তার শ্বাশুড়ি খালেদা বেগম বাধা দিলে তাকেও কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় প্রতিবেশীরা এগিয়ে এলে পাষ- ইসমাইল আরো তিনজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যান। পরে স্ত্রী বিলকিস ও শাশুড়ি খালেদা মারা যায় এবং আহত হয় আরো তিনজন।

পরে নিহত বিলকিসের ভাই আবুল খালেক ঘটনার পরের দিন ২৭ সেপ্টেম্বর বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে ২০১৯ সালে ১০ জানুয়ারি পুলিশ চার্জ গঠন করে আদালতে প্রেরণ করা হয়।

পরে আদালত দীর্ঘ শুনানি এবং আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিসহ ১৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় দেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত