ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীবরদীতে ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রম উদ্বোধন

শ্রীবরদীতে ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রম উদ্বোধন

শেরপুরের শ্রীবরদীতে উপজেলা পরিষদ, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সুধীজন ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করছেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এরপর ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচি উদ্বোধন করেন তিনি।

গতকাল দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন শেরপুরের স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। সভায় আরো বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকীউল বারী, থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, কাকিলাকুড়া ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, সাংবাদিক রেজাউল করিম বকুল। এ সময় বক্তারা শ্রীবরদী’র নানা সম্ভাবনা ও সমস্যার চিত্র তুলে ধরে সমাধানের দাবি তুলেন।

মতবিনিময় শেষে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচিতে সম্পৃক্তরণের আওতায় পাঁচজনের মধ্যে সেলাই মেশিন, তিনজনের মাঝে দোকান ঘর, একজনের মাঝে ছাগল ও একজনের মাঝে ব্যবসার জন্য সবজি বিতরণ করা হয়। এছাড়া আনসার সদস্যদের আবাসন ভবন উদ্বোধন করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত