ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ওড়না গলায় পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ওড়না গলায় পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রেমিকার কাছ থেকে প্রতারিত হয়ে ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ার পর গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থী। নিহত শিক্ষার্থীর নাম ফাহিম আহমদ (২৪)। সে নাটোর জেলার বড়াইগ্রাম পারকোল এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। গতকাল রাত ১টার দিকে বারঘরিয়া নতুন বাজার এলাকার মহানন্দা আধুনিক ছাত্রাবাসে এ ঘটনা ঘটে।

নিহত ফাহিম চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র ছিল। জানা গেছে, রাত প্রায় ১টার দিকে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ার পর তার মা বিষয়টি লক্ষ্য করেন এবং মেস মালিককে জানান। পরবর্তীতে মেস মালিক তার সহপাঠীদের জানালে, তারা দরজায় নক করেন।

কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙে দেখতে পান ফাহিম গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে রাতেই পুলিশ মহানন্দা আধুনিক ছাত্রাবাস থেকে ফাহিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে নিয়ে আসা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত