ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গর্ত খুঁড়ে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

স্বামী ও শাশুড়ি আটক
গর্ত খুঁড়ে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মানসুরা (২৫) নামের এক গৃহবধূকে হত্যা করে তার মরদেহ গুমের চেষ্টা করা হয়েছে। গতকাল সকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এর আগে পুলিশ মাটিচাপা অবস্থায় গত সোমবার রাতে স্থানীয় গাজীপুরা পূর্বপাড়া তার শ্বশুর বাড়ির পাশে একটি ঝোপের মাটিচাপা অবস্থায় গলিত মরদেহ উদ্ধার করে। হত্যাকাণ্ডের শিকার গৃহবধূ স্থানীয় গোপালদী পৌরসভার রামচন্দ্রী স্কুলপাড়া এলাকার আবুল হোসেনের মেয়ে। এঘটনায় গৃহবধূর স্বামী আশাবুল ও তার মা সেলিনা বেগমকে আটক করেছে পুলিশ।

তাদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। আশাবুল বিশনন্দী ইউনিয়নের গাজীপুরার পূর্বপাড়া এলাকার দুলহাসের ছেলে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মৃতের বাবা আবুল হোসেন বাদী হয়ে একটি মামলা করেছেন।

মৃতের মা হেলেনা বেগম বলেন, আমার মেয়ে মানসুরাকে আড়াই বছর আগে পারিবারিকভাবে গাজীপুরার পূর্বপাড়া এলাকার দুলহাসের ছেলে আশাবুলের সঙ্গে বিয়ে দিয়েছিলাম। বিয়ের সময় বরপক্ষের চাহিদামাফিক দুই শতাধিক বরযাত্রীর মেহমানকে খাওয়ানোসহ নগদ অর্থ ও অন্যান্য মালামাল যৌতুক হিসাবে প্রদান করি। কিন্তু তাতে তারা ক্ষান্ত হয়নি। আমার মেয়েকে বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে যৌতুকের জন্য চাপ দিতে থাকে তার শ্বশুর বাড়ির লোকজন। তাতে আমরা রাজী না হলে তার ওপর নির্যাতন শুরু হয়। এ ঘটনায় নারায়ণগঞ্জের আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি মামলা করা হয়। মামলাটি চলমান। মৃতের মামা মোহাম্মদ আলী বলেন, বেশ কিছু দিন ধরে মানসুরা তার একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়ি রামচন্দ্রীতেই বসবাস করছিল। আদালত থেকে মামলার হাজিরা দিয়ে এসে ১০ জুলাই আমার মেয়েকে মোবাইলে ডেকে নেয় তার স্বামী আশাবুল। পরে সে আর বাড়িতে ফিরেনি।

খোঁজখবর নিতে তাদের বাড়িতে যাই। তারা আমাদের সঙ্গে দুব্যর্বহার করতে থাকে। পরে আমাদের সন্দেহ হয়। পরে আমরা আড়াইহাজার থানার পুলিশকে বিষয়টি জানাই। পুলিশসহ আমাদের লোকজন ফের মানসুরার শ্বশুর বাড়িতে গেলে তারা তালবাহানা করতে থাকে। এক পর্যায়ে তাদের আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তারা মানসুরাকে হত্যা করার পর মরদেহ গুমের কথা শিকার করেন। এক পর্যায়ে তাদের দেখানো স্থান থেকেই ঝোপের মধ্যে গর্তখুঁড়ে গলিত মরদেহ উদ্ধার করা হয়। মানসুরার নুর মোহাম্মদ নামে দেড় বছর বয়সি এক পুত্র সন্তান রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত