ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে আরো পাঁচজনের ডেঙ্গু শনাক্ত

টাঙ্গাইলে আরো পাঁচজনের ডেঙ্গু শনাক্ত

টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় নতুন পাঁচজন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও তিনজনকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ নিয়ে জেলায় সরকারি হিসেবে জেলায় ডেঙ্গু রোগীর সংখ্যা ১২১ জন। এরই মধ্যে ৯৭ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সাদিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। হাসপাতাল সূত্রে জানা যায়, জেলায় এ পর্যন্ত ১২১ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৫৮ জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪০ জন, সখীপুর একজন, মধুপুরে ২০ জন এবং গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন রয়েছে।

বিভিন্ন হাসপাতাল থেকে ৯৭ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

তাদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে ৪৬ জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৩৪ জন, সখীপুর থেকে একজন, মধুপুর থেকে ১৬ জন রোগী চিকিৎসা নিয়েছেন। সূত্রমতে, বর্তমানে বিভিন্ন হাসপাতালে ২৪ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর চিকিৎসা দেওয়া হচ্ছে। এরমধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১২ জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছয়জন, মধুপুরে চারজন ও গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন চিকিৎসাধীন রয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সাদিকুর রহমান জানান, হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীদের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রত্যেকের বাসা-বাড়িতে মশক প্রতিরোধে সচেতনতা অবলম্বন করার জন্য অনুরোধ জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত