কক্সবাজারে ত্রিমুখী সংঘর্ষে নিহত এক

প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরের লাবনী পয়েন্ট এলাকায় মাইক্রোবাস ও দুই অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে আলম রায়হান নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের লাবনী পয়েন্টের ইউএনএইচসিআর অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলম রায়হান মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরার ঘোনা এলাকার আব্দুল গনির ছেলে। আহতরা হলেন- সালাউদ্দিন (৩০), রুবেল তালুকদার (৩৫), আতিকুর রহমান (৩৮), আলম রায়হান (৩৫) মশিউর রহমান (৩০)।

তারা সবাই দুই অটোরিকশার যাত্রী ছিলেন। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, কক্সবাজারে তারকা মানের হোটেল ‘কক্স টুডে’-এর একটি মাইক্রোবাস হোটেল থেকে এয়ারপোর্টের দিকে যাওয়ার সময় বিপরীত দিকে শহর থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। পরে পেছন থেকে আসা আরও একটি অটোরিকশার সঙ্গে এর ধাক্কা লাগে।

ফলে অটোরিকশা দুইটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে আলম রায়হানকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে এক ঘণ্টার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।