ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন গৃহবধূ

একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন গৃহবধূ

বরিশালের গৌরনদী উপজেলার একটি বেসরকারি হাসপাতালে একসঙ্গে তিন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বর্ষা আক্তার (২৩) নামে এক গৃহবধূ। এ ঘটনায় ওই পরিবারে আনন্দের বন্যা বইছে। একসঙ্গে জন্ম নেওয়া তিন নবজাতককে দেখার জন্য হাসপাতালে ভিড় করছেন উৎসুক জনতা। গৃহবধূ বর্ষা উজিরপুর উপজেলার যুগীহাটি গ্রামের ওয়ার্কশপ মিস্ত্রি পলাশ মোল্লার স্ত্রী।

বর্ষার শাশুড়ি রোজিনা বেগম জানান, বর্ষাকে গত শুক্রবার বিকালে গৌরনদী উপজেলার বাটাজোর সুইস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারি পরীক্ষার পর বর্ষাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসক। পরে রাতে ডা. শিউলি সমাজপতির তত্ত্বাবধানে সিজারের মাধ্যমে তিনটি পুত্রসন্তানের জন্ম দেন বর্ষা। গতকাল সকালে তিন সন্তানের নাম রাখা হয়েছে আবু বকর, মিজানুর রহমান ও ওমর ফারুক।

তিনি আরো জানান, একটি বাচ্চা অসুস্থ হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুই বাচ্চা ও তাদের মা সুস্থ আছে। একসঙ্গে তিন সন্তান হওয়ায় আমাদের পরিবারে খুশির বন্যা বইছে। হাসপাতালের পরিচালক রুপা আক্তার বলেন, গৌরনদীর কোনো হাসপাতালে এই প্রথমবার একসঙ্গে তিনটি সন্তানের জন্ম হয়েছে। একসঙ্গে তিন বাচ্চার জন্ম দেওয়ায় হাসপাতালের পক্ষ থেকে পরিবারটিকে সার্বিক সহযোগিতা করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত