ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে প্রাথমিক শিক্ষক সমিতির  নির্বাচন অনুষ্ঠিত

দীর্ঘ ১৪ বছর পর বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার কার্যকরী সংসদ নির্বাচন-২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২২ জুলাই) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে এই ভোটগ্রহণ চলে।

ভোটগ্রহণ শেষে ভোররাত ৪টা পর্যন্ত চলে ভোট গণনা। ১২ ঘণ্টা ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার ছোট রাঘবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হজরত আলীকে সভাপতি পদে ও কাকনহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সানোয়ার পারভেজ তাসাদ্দাক পিন্টুকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচনে হজরত-পিন্টু, কাজী-মাহবুব-জিরীন প্যানেলে শাপলা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী ৫১ জনকেই বিজয়ী ঘোষণা করা হয়। এ বিষয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. সানোয়ার পারভেজ তাসাদ্দাক পিন্টু বলেন, উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ ও গণনা সম্পন্ন হয়েছে। শাপলা প্রতীকের ৫১ প্রার্থীই বিজয়ী হয়েছেন। এর আগে একই প্যানেলের সব প্রার্থী কখনো বিজয় লাভ করেনি। এটি একটি ঐতিহাসিক বিজয়। এ বিজয় সব শিক্ষকদের। এই বিজয় ন্যায় ও সত্যের। আমরা উপজেলার সব শিক্ষকদের সার্বিক কল্যাণে পাশে থাকব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত