ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাংবাদিকের সন্তানকে অপহরণের চেষ্টা

সাংবাদিকের সন্তানকে অপহরণের চেষ্টা

যশোরের কেশবপুর প্রেসক্লাবের সদস্য সুশান্ত মল্লিকের ৯ বছরের শিশু সন্তানকে অপহরণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় কেশবপুর প্রেসক্লাবের সাংবাদিকরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। এ বিষয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। কিন্তু গত ৩ দিন পার হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলা সরাফপুর গ্রামের সুশান্ত মল্লিকের ছেলে রুপম মল্লিক কাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে।

গত বুধবার স্কুল ছুটি হলে প্রতিদিনের মতো সহপাঠীদের সঙ্গে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এ সময় কাস্তা এলাকার জনৈক নসিরুল মোড়লের রাইস মিলের পাশে ইটের সলিংয়ে পৌঁছালে পিছন থেকে একটি নীল রঙ্গের ইজিবাইকে একদল দূর্বৃত্ত তাদের গতিরোধ করে রুপম মল্লিককে জোরপূর্বক ইজিবাইকে উঠিয়ে অপহরণের চেষ্টা করে। এসময় তার সহপাঠী তোফাজ্জেল হোসেন বাধা দিলে তাকে গুম করে দেয়ার হুমকি দেয় অপহরণকারীরা। নিরুপায় হয়ে বন্ধুকে বাঁচাতে সে চিৎকার শুরু করে। এসময় এদিক-ওদিক থেকে এলাকাবাসীরা ছুটে আসতে থাকলে অপহরণকারীরা রুপম মল্লিককে ইজিবাইক থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের বাড়িতে পৌঁছে দেয়। এ ঘটনায় রুপম মল্লিকের বাবা সুশান্ত মল্লিক গত বুধবার রাতে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেন। তবে কি কারণে অপহরণের চেষ্টা করা হয়েছে তা জানা যায়নি। সুশান্ত মল্লিক ঢাকা থেকে প্রকাশিত ঢাকা টাইমস পত্রিকার কেশবপুর উপজেলা প্রতিনিধি।

সাংবাদিক সুশান্ত মল্লিক জানান, সাংবাদিকতা পেশার কারণে অনেকেই আমার উপর শত্রুতা করতে পারে। তবে কি কারণে আমার ছেলেকে অপহরন করা হচ্ছিল সেটা জানি না। এঘটনার পর থেকে আমি ও আমার পরিবার গুম আতঙ্কে রয়েছি। যার কারণে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। কিন্তু গত ৩ দিন পার হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। কেশবপুর থানার অফিসার ইনচার্জ মফিজুর রহমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত