নাটোরে ভ্যানচালকের ভ্যান ছিনতাই

প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে আবু তালেব (৪৫) নামে এক ভ্যানচালকের গলা কেটে ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জোয়াড়ি রামাগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত ভ্যানচালক আবু তালেব (৪৫) লালপুর উপজেলার ওয়ালিয়া গ্রামের মৃত আবু বক্কারের ছেলে। আহত ভ্যান চালকের স্ত্রী মাবিয়া বেগম জানান, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে চারজন পুরুষ যাত্রী নিয়ে রামাগাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। পরে রামাগাড়ী সড়কে পৌঁছালে যাত্রীবেশী ওই চারজন আবু তালেবের গলায় ধারালো ছুরি চালায়।

এ সময় ভ্যান ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় বাঁধা দিতে গেলে তার হাতেও ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে দ্রুত ভ্যান নিয়ে চলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়।

তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, গলায় ছুরির আঘাতটি যে কোনো সময় বিপদ বয়ে আনতে পারে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক এসআই শরীফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।