নওগাঁয় হেরোইনসহ গ্রেপ্তার দুই

প্রকাশ : ২০ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় একটি ট্রাক্টরে তল্লাশি চালিয়ে ৭২০ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছাইতনতলা এলাকায় থেকে তাদের গ্র্রেপ্তার করা হয়। গতকাল শনিবার বেলা ১১টার দিকে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গিধনীপাড়া গ্রামের বাসিন্দা ইউসুফ আলী (৪০) ও লিটন মিয়া (৩৫)। সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের একটি দল পত্নীতলা উপজেলার ছাইতনতলা এলাকায় অভিযান চালায়। এতে নেতৃত্ব দেন জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার রফিকুল ইসলাম। রাত সাড়ে ১০টার দিকে ছাইতনতলা বাজারে অবস্থান করা একটি মাহিন্দ্র ট্রাক্টরে তল্লাশি চালায়।

এ সময় ওই ট্রাক্টরের নিচের অংশে বডিতে টেপ দিয়ে প্যাঁচানো ৭২০ গ্রাম হেরোইন জব্দ করে র‌্যাব। একই সঙ্গে দুই কারবারিকেও গ্র্রেপ্তার করা হয়। জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কমান্ডার রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন।

তারা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে তা নওগাঁ, বগুড়াসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি মাদক কারবারিদের কাছে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।