ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলীকে (৮১) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও ভাঙ্গুড়া থানা পুলিশ উপজেলার মণ্ডতোষ ইউনিয়নের দিয়ারপাড়া ঈদগাহ মাঠে পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলী গত সোমবার বিকালে ২৫০ শয্যাবিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার মণ্ডতোষ ইউনিয়নের সুজাপাড়ার বাসিন্দা মৃত মেহের মোল্লার দ্বিতীয় পুত্র। মৃত্যুকালে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলীর রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে গার্ড অব অনার জানান ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান, ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

(ওসি) আলহাজ রাশিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ বাকি বিল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, ভাঙ্গুড়া পৌরসভার সাবেক মেয়র আব্দুর রহমান প্রধান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোকছেদুর রহমানসহ সাংবাদিক ও সাধারণ জনতার একাংশ।

বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলীর পরিবারের সদস্যরা মরহুমের আত্মার শান্তি কামনা করে সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন। দিয়ারপাড়া ঈদগাহ মাঠে জানাজা শেষে দিয়ারপাড়া কবরস্থানে জাতির শ্রেষ্ঠ এ সন্তানকে দাফন করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত