ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাটুনে মিলল নবজাতকের মরদেহ

কাটুনে মিলল নবজাতকের মরদেহ

নোয়াখালীর সদর উপজেলায় মাইজদি সিএনজিচালিত অটোরিকশা থেকে পুলিশ এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে। গতকাল রোববার বেলা সাড়ে ১০টার দিকে সুধারাম মডেল থানার সামনে সিএনজিচালিত অটোরিকশা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে সুধারাম মডেল থানা সংলগ্ন মেসার্স আব্দুল হক ফিলিং স্টেশনের সামনে থেকে সিএনজি চালক মো. রাসেল তিনজন যাত্রী নিয়ে সোনাপুরের উদ্দেশে রওয়ানা হয়।

সিএনজিতে উঠার সময় একজন পুরুষ যাত্রীর হাতে একটি কাটুন ছিল বলে সিএনজি চালক দেখতে পায়। যাত্রীদের সোনাপুর জিরো পয়েন্টে নামিয়ে সিএনজি চালক আরো দুইবার যাত্রী নিয়ে আসা যাওয়া করে। পরবর্তী সময়ে সিএনজিচালক গাড়ির পেছনের অংশের সিটের উপর একটি কাটুন দেখতে পেয়ে সুধারাম মডেল থানায় যোগাযোগ করে। পরে পুলিশ তাকে সিএনজি ও কাটুনসহ থানায় আসতে বলে।

পরবর্তী সময়ে সিএনজি চালক তার গাড়িসহ থানায় গেলে পুলিশ সদস্যরা কাটুন খুলে নবজাতকের মরদেহ দেখতে পায়। সুধারাম মডেল থানার কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহের সুরতহাল করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত