ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই অনিক

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই অনিক

হবিগঞ্জ জেলা পুলিশের মাস্টার প্যারেড, মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় কৃতিত্বপূর্ণ কাজের জন্য বিভিন্ন থানার পুলিশ সদস্যদের পুরস্কার দেওয়া হয়। গতকাল বুধবার সকালে হবিগঞ্জ পুলিশ লাইন্সে এই সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি। প্যারেডে অংশগ্রহণকারী কর্মকর্তা ও সদস্যদের শারীরিক ফিটনেস ও টার্ন আউটের ভিত্তি করে ভালো সেবার মূল্যায়ন প্রদান করেন তিনি।

তাদের নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত, ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমাসহ জেলার পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন থানার অফিসারবৃন্দ।

এদিকে মাসিক কল্যাণ সভায় মাধবপুর থানার হরষপুর (তেলিয়াপাড়া) পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই নিরস্ত্র) অনিক চন্দ্র দেবকে জেলায় দশমবারের শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।

গ্রেপ্তার পরোয়ানা তামিল, সর্বোচ্চ মাদক উদ্ধার, চুরি, ডাকাতি ও জুয়াসহ বিভিন্ন অপরাধ নিবারণে গুরুত্বপূর্ণ পালন করায় অভিন্ন মানদণ্ডের আলোকে তাকে জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই নিরস্ত্র) নির্বাচিত করা হয়। সম্প্রতি তিনি হরষপুর (তেলিয়াপাড়া) পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত