ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উখিয়ায় অরিজিন হাসপাতাল

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজারস্থ অরিজিন হাসপাতালের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে রাত ৮ পর্যন্ত এই ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন ১০ জন বিশেষজ্ঞ ডাক্তার। এ সময় ১৫০০-এর অধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয় এবং সব পরীক্ষা-নিরীক্ষায় ৩৫ শতাংশ ডিসকাউন্ট প্রদান করা হয়। কোটবাজার এস আলম প্লাজাস্থ অরিজিন হাসপাতাল কার্যালয়ে অরিজিন হাসপাতালের চেয়ারম্যান মুঃ মফিজ উদ্দিনের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুছ-এর সঞ্চালনায়ে অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্যাম্পে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও অরিজিন হাসপাতালের প্রধান উপদেষ্টা কবি (অধ্যাপক) আদিল চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার ও উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অরিজিন হাসপাতালে সাবেক চেয়ারম্যান দরবেশ আলী আরমান, ভাইস চেয়ারম্যান মো. শাহনেওয়াজ, ডিরেক্টর (ফিন্যান্স) মুঃ রফিকুল ইসলাম,ডিরেক্টর মো. মোহাম্মদ ছিদ্দিক, ডিরেক্টর নেয়ামত উল্লাহ, ডিরেক্টর মো. হাসেম প্রমুখ

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত