ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী ও প্রেসক্লাব কমিটিকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী ও প্রেসক্লাব কমিটিকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ার মজলিশপুর ইউনিয়নে প্রাইমারি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কমিটিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মজলিশপুর ইউনিয়ন পরিষদের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার উম্মে সালমা। মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানের আয়োজন করা হয়। মৈন্দ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গাফ্ফারের সঞ্চালনায় অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, সদর মডেল থানার (তদন্ত) অফিসার সুমন ভৌমিক, মজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, বাকাইল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক এনামুল হক, মৈন্দ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোস্তাফা মো. হায়দার, মজলিশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তারিকুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, শিক্ষার্থীরা দেশের কর্ণধার।

তারাই দেশকে নেতৃত্বে দেবে। শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে শুধু মেধাবী শিক্ষার্থী নয়, মানবিক ও আলোকিত শিক্ষার্থী হিসেবে গড়ে উঠতে হবে। সন্তানদের প্রতি বিশেষভাবে খেয়াল রাখার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান বক্তারা। পরে মজলিশপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্যদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী, খেলাধুলায় বিশেষ কৃতিত্ব অর্জনকারী দুই শিক্ষার্থীসহ ৩০ শিক্ষার্থীর মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত